ইস্টার্ন ইউনিভার্সিটিতে ডিজিটাল মার্কেটিং কর্মশালা

বর্তমান তথ্য-প্রযুক্তির যুগে ব্যবসা-বাণিজ্যও প্রযুক্তির বিস্তর প্রভাব লক্ষ্য করা যায়। ফলে গতানুগতিক ব্যবসা চিন্তার চেয়ে ডিজিটাল মার্কেটিং দিন দিন জনপ্রিয় হয়ে যাচ্ছে। এই গুরুত্ব অনুধাবন করে ইস্টার্ন ইউনিভার্সিটি বন্ধুসভা ‘ডিজিটাল মার্কেটিং’ নিয়ে একটি কর্মশালা আয়োজন করেছিল।

শনিবার (১৪ই অক্টোবর) দুপুর ২ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সেমিনার কক্ষে কর্মশালাটি অনুষ্ঠিত হয়েছে।

এ কর্মশালায় প্রশিক্ষন প্রদানসহ সার্বিক সহযোগিতা করেছে ক্রিয়েটিভ আইটি ইন্সটিটিউট। ক্রিয়েটিভ আইটি ইন্সটিটিউট-এর প্রশিক্ষক দলের মধ্যে ছিলেন বিজনেস ডেভেলপমেন্ট-এর প্রধান নাজিব রাফি, ডিজিটাল মার্কেটিং শাখার প্রধান গোলাম মোস্তফা ইমন, সহকারি প্রশিক্ষক মোহাম্মদ ফয়সাল জুয়েল, রিয়াজ উদ্দিন ও মার্কেটিং এক্সিকিউটিভ ফাহিম খান।

কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে মূল্যবান সময় দিয়েছেন ইস্টার্ন ইউনিভার্সিটি-এর পরীক্ষা নিয়ন্ত্রক দেওয়ান আমানা সুলতানা, এমবিএ ও ইএমবিএ-এর ডিরেক্টর ও সহকারি অধ্যাপক সৈয়দ হাবিব আনোয়ার পাশা, বিজনেস ফ্যাকাল্টি-এর লেকচারার নাভিদ আদনান সিদ্দিক এবং জিইডি-এর লেকচারার আসিফ বিন আলি।

কর্মশালাটিতে মোট ১৫০ জন শিক্ষার্থী ও বন্ধুসভার সদস্যরা অংশগ্রহণ করেন। তাদের মধ্যে একটি পরীক্ষার মাধ্যমে ২৫ জন শিক্ষার্থীকে স্কলারশিপ হিসেবে বিনামূল্যে ৩ দিনের ডিজিটাল মার্কেটিং প্রশিক্ষণ দেয়া হবে। প্রশিক্ষণ শেষে তাদের সনদ প্রদান করা হবে।

কর্মশালার আয়োজন করেছেন ইস্টার্ন ইউনিভার্সিটি বন্ধুসভা ক্লাবের কো-অর্ডিনেটর ও জিইডি-এর লেকচারার মো. হেলাল উদ্দিন এবং বন্ধুসভার সকল সদস্য।

এফএম/টিবি/১৮

কমেন্ট করে সাথেই থাকুন