আড়ালে আবডালে লুকিয়ে চুরিয়ে ‘ভাল বন্ধু’-র সঙ্গে কথা বলার বা হাত ধরে ঘোরার দিন এবার হয়তো শেষ। কারণ এবার প্রকাশ্যেই হাত ধরাধরি করে হাঁটতে দেখা গেল রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনকে। ডিজনিল্যান্ডে এক সঙ্গে হাত ধরে ঘুরছিলেন তাঁরা। এমন দৃশ্য কি সহজে ছাড়া যায়? অতএব ক্যামেরায় ধরা পড়ে গেলেন কপোত-কপোতী।

এখন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং ডিজনিল্যান্ডে ছুটি কাটাচ্ছেন। তাই একেবারে ছুটির মেজাজে ছিলেন তিনি। স্বাভাবিকভাবেই ক্যাজুয়ালি ‘বন্ধু’-র সঙ্গে হাত ধরাধরি করে হাঁটছিলেন। বুঝতে পারেননি কখন ক্যামেরা তাঁদের দিকে তাক করে ছবি, এমনকী ভিডিও-ও তুলতে শুরু করেছে। যখন বুঝলেন, তখন এগিয়ে এলেন। ক্যামেরা থামিয়ে দিলেন। কিন্তু ততক্ষণে যা ওঠার তা ক্যামেরায় উঠে গিয়েছে। দীপিকার বিশেষ কিছু আর করার ছিল না। আর সেই ভিডিও প্রকাশ পেয়ে গিয়েছে সোশাল মিডিয়ায়।

কিন্তু তাতে কি আর কিছু যায় আসে? শোনা যাচ্ছে, এ বছরের শেষের দিকে, নভেম্বর মাসেই নাকি বিয়ে করবেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ওয়েডিং ডেস্টিনেশনও ঠিক হয়ে গিয়েছে। ইতালি। তাহলে তো আর এখন জনসমক্ষে এমনিই রাখঢাকের দরকার নেই। কিছুদিন আগে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন রণবীর। ইনস্টাগ্রামে সে ছবিতে দীপিকা লেখেন ‘Mine!!!’। নায়িকার এ প্রতিক্রিয়ায় শোরগোল পড়ে যায় নেটদুনিয়ায়। কমেডিয়ান মল্লিকা দুয়া পর্যন্ত রণবীরকে ‘জিজু’ বলে সম্বোধন করেন।

তবে বিয়ে নিয়ে পাড়ুকোন বা সিং পরিবারের তরফ থেকে এখনও কিছু জানানো হয়নি। তবে রণবীরের মায়ের সঙ্গে মাস কয়েক আগে শপিং করতে গিয়েছিলেন দীপিকা। দুই পরিবারের মধ্যে কথাবার্তাও চলে। ফলে দুইয়ে দুইয়ে চার হতে তো আর বাকি ছিল না। এখন শুধু শুভক্ষণের অপেক্ষা।

কমেন্ট করে সাথেই থাকুন