মুম্বাইয়ের রাস্তায় হামলার স্বীকার অভিনেত্রী

সম্প্রতি মুম্বাইয়ের রাস্তায় হামলার স্বীকার হয়েছেন ভারতীয় টিভি অভিনেত্রী রূপালি গাঙ্গুলি। মুম্বাইয়ের জনবহুল এলাকা আন্ধেরিতে বাইক আরোহী দুই ব্যক্তি রূপালির গাড়ির কাঁচ ভেঙে দেয়। সে সময় গাড়িতে রূপালির সঙ্গে ছিল তার পাঁচ বছরের ছেলে ও বাড়ির কেয়ারটেকার।

রূপালি জানান, তার গাড়ির সঙ্গে বাইকটির ধাক্কা লেগেছিল। এই কারণে বাইক থেকে নেমে ঝগড়া করতে শুরু করেন দুই ব্যক্তি। এক পর্যায়ে দুজন ব্যক্তি হঠাৎ তার গাড়ির কাঁচ ভেঙে দেয়। এই কারণে হাতে আঘাত পেয়েছেন রূপালি। এরপর দুষ্কৃতীকারীরা তাকে প্রাণনাশের হুমকিও দেয়। তাছাড়া গালিগালাজ করতে থাকে এই অভিনেত্রীকে।

এদিকে পরিস্থিতি সামাল না দিতে পেরে রূপালি নিজের গাড়ি নিয়ে পালাবার চেষ্টা করলেও বাইক আরোহীরা তাকে ধাওয়া করে। পরে রূপালিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং তার কেয়ারটেকার থানায় অভিযোগ দায়ের করে। সিসিটিভি ফুটেজ থেকে দুই বাইক আরোহীকে চিহ্নিত করে গ্রেফতার করা হয়।

রুপালি আরও জানান, প্রথমে তিনি সেই দুইজন ব্যক্তির কাছে ক্ষমা চেয়েছিলেন। কিন্তু বাইকের পেছনে বসা ব্যক্তিটি কোনো কথা না শুনে রূপালির গাড়ির কাঁচ ভেঙে দেয়। সর্বশেষ খবর অনুযায়ী, জামিন পেয়েছেন দুই বাইক আরোহী।

এফএম/টিবি/১৮

কমেন্ট করে সাথেই থাকুন