১১ অক্টোবর পূর্ণিমার ব্যবসায়ী স্বামী আহমেদ ফাহাদ জামালের জন্মদিন। ফাহাদের জন্মদিনে চমক দিলেন তার অভিনেত্রী স্ত্রী ও তাদের একমাত্র মেয়ে আরশিয়া উমাইজা। ১০ অক্টোবর শেষ হয়ে ১১ অক্টোবরে পা দিতে না দিতেই ফাহাদের জন্য সাদা ও গোলাপি রঙের কেক নিয়ে হাজির হয় মা-মেয়ে। এরপর রাতেই কেক কেটে ফাহাদকে জন্মদিনের শুভেচ্ছা জানান তিনি। স্বামী ফাহাদকে নিয়ে একান্তভাবে তার জন্মদিনের কেক কাটার ছবিগুলো ১১ অক্টোবর রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেন পূর্ণিমা।

পোস্ট করা ছবিগুলোর ক্যাপশনে পূর্ণিমা লিখেন, ‘শুভ জন্মদিন, উমাইজার বাবা। ১১-১০-২০১৮।’
ছবিগুলো পোস্ট করার পরপর বাংলাদেশের অনেক তারকা ও তার ফেসবুকের বন্ধু ও অনুসারীরা একে একে ফাহাদকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে মন্তব্য করতে শুরু করেন।

পূর্ণিমার ওই পোস্টে ফাহাদকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে মন্তব্য করেত দেখা যায়, অভিনেত্রী তানভীন সুইটি, সাদিকা পারভিন পপি, মোজেজা আশরাফ মোনালিসা, মারিয়া নূর, অভিনেতা, ফারুক আহমেদ, জায়েদ খান, মামনুন হাসান ইমন,নিরব হোসাইন, সংগীতশিল্পী আঁখি আলমগীর ও এলিটা করিমসহ আরও অনেকে

২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ ফাহাদ জামালকে বিয়ে করেন পূর্ণিমা। ২০১৪ সালের ১৩ এপ্রিল জন্মগ্রহণ করে তাদের মেয়ে উমাইজা। উমাইজার বয়স এখন ৪ বছর।

অভিনয়ের বাইরে আরটিভিতে নিয়মিত প্রচার হচ্ছে সেলিব্রেটি টকশো ‘এবং পূর্ণিমা’। এ অভিনেত্রীর স্বনামে প্রচার হওয়া এ অনুষ্ঠানের প্রতিটি পর্বের উপস্থাপনা করেছেন পূর্ণিমা নিজেই। ৬ আগস্ট ‘গাঙচিল’ নামের একটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এদিকে ‘জ্যাম’ নামের একটি ছবির প্রধান একটি চরিত্রে অভিনয় করবেন পূর্ণিমা।

কমেন্ট করে সাথেই থাকুন