নিক-প্রিয়াঙ্কার ভাবনায় ‘শুভস্য শিঘ্রম’

ব্যাপারটা যখন বিয়ের তখন নিন্দুকের কথার ঝাঁজে অযথা নিজেদের সম্পর্ক আর সম্মান নিয়ে কেন ছিনিমিনি খেলা। তাই ‘শুভস্য শিঘ্রম’। প্রিয়াঙ্কা-নিক জুটিও বোধহয় প্রাচীন এই প্রবাদকে আত্মস্থ করে নিয়েছেন। নয়তো বছরের শেষ বা আগামী বছরের শুরুতে যে তারিখ ছিল তা কেন আগামী মাসেই সেরে ফেলতে চাইছেন এ জুটি।

মিঁঞা-বিবি রাজী, রয়েছে দুই পরিবারের সম্মতিও তাই আর বছরের শেষ লগ্নে বিয়েটাকে ঠেলে নিচ্ছেন না বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক-অভিনেতা নিক জোনাস। গুঞ্জন রয়েছে, আগামী মাসেই (নভেম্বর) ভারতের যোধপুরে ধুমধাম আয়োজনে এক হবে চার হাত।

নিক-প্রিয়াঙ্কার ভাবনায় ‘শুভস্য শিঘ্রম’
প্রিয়াঙ্কা-নিকের বাগদান

পিপল ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, নিকের ভাই গায়ক জো জোনাস অনেকদিন আগে অভিনেত্রী সোফি টার্নারের সঙ্গে বাগদান করেছেন। কিন্তু তাদেরও পেছনে ফেলছেন এ জুটি। ধারণা করা হচ্ছে তাদের আগেই প্রিয়াঙ্কা ও নিক বিয়ের কাজটা সেরে নেবেন।

দুজন মিলে চূড়ান্ত করেছেন বিয়ের ভেন্যুও। প্রিয়াঙ্কা ও নিক কয়েকদিন আগে ভারতে এসেছিলেন। তখন তারা যোধপুরে যান। সেখানে ঝলমলে উমাইদ ভবন প্যালেসকে বিয়ের ভেন্যু হিসেবে চূড়ান্ত করেছেন তারা।

নিক-প্রিয়াঙ্কার ভাবনায় ‘শুভস্য শিঘ্রম’
যোধপুরে প্রিয়াঙ্কা-নিক

ভারতে বিয়ের সানাই বাজার আগে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে মহাসমারোহে অনুষ্ঠিত হবে ব্রাইডাল শাওয়ার। কারণ প্রিয়াঙ্কা ও নিক থাকেন ওই শহরে। আর দু’জনের বেশিরভাগ বন্ধুই হলিউডের নয়তো নিউইয়র্কের বাসিন্দা।

প্রসঙ্গত, ২৫ বছর বয়সী নিক এর আগে বিশ্বসুন্দরী অলিভিয়া কালপো ও গায়িকা ডেল্টা গুডরেমের সঙ্গে প্রেম করেছেন। প্রিয়াঙ্কার সঙ্গে শাহরুখ খান, অক্ষয় কুমার, শহিদ কাপুর, হারমান বেওয়েজার সঙ্গে প্রেমের গুজব শোনা গেছে। দু’জনের কেউই আগে বিয়ে করেননি।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এমএম/টিবি/১৮

কমেন্ট করে সাথেই থাকুন