‘প্রেম আমার ২’ মুক্তি পাচ্ছে ২৫ জানুয়ারি ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে পূজা চেরি ও আদ্রিত রায় অভিনীত বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার ছবি ‘প্রেম আমার ২’। ‘প্রেম আমার ২’ ছবিটি পরিচালনা করেছেন বিদুলা ভট্টাচার্য, তবে প্রযোজক রাজ চক্রবর্তী ও তার প্রযোজনা প্রতিষ্ঠান। সঙ্গে আছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া। এর আগে ‘প্রেম আমার’ ছবিতে অভিনয় করেছেন সোহম আর পায়েল। প্রযোজক ও পরিচালক রাজ চক্রবর্তী। এখনো অনেক দর্শকের চোখে লেগে আছে সেই ছবি।

এদিকে পূজা আর আদ্রিতের প্রেম নিয়ে এখন কলকাতার সংবাদ মাধ্যমে চলছে জোর গুঞ্জন। সেখানে নতুন কোনো জুটি নিয়ে নাকি ইদানীং এতটা আলোচনা হয়নি। আর এই আলোচনা তৈরি হয়েছে ‘প্রেম আমার ২’ ছবির ট্রেলার প্রকাশের পর। ৪ জানুয়ারি এসভিএফের ইউটিউব চ্যানেলে ট্রেলারটি অবমুক্ত করা হয়। এরপর তা দেখা হয়েছে ১০ লাখ ৫২ হাজারবার।

পর্দার প্রেমকে পুরোপুরি স্বাভাবিক করার জন্য ক্যামেরার পেছনে কিছু কাজ করতে হয়েছে বাংলাদেশের পূজা চেরি আর ভারতের আদ্রিত রায়কে। ক্যামেরার সামনে দাড়ানোর আগে শটগুলো নিয়ে নিজেরা মহড়া করেছেন। পূজা চেরি জানালেন, ‘নূর জাহান’ করতে গিয়ে তাদের যে বন্ধুত্ব তৈরি হয়েছিল, তা ‘প্রেম আমার ২’ ছবিটি করতে গিয়ে খুবই কাজে লেগেছে। তাদের দুজনের বোঝাপড়াটা ছিল চমৎকার। পুরো গল্পকে বাস্তবের মতো করে পর্দায় ফুটিয়ে তোলার জন্য গোড়া থেকেই চেষ্টা করেছেন পূজা চেরি আর আদ্রিত। পূজা চেরি বললেন, ‘কাজের ফাকে আমরা আলাপ করছিলাম, রাজদাকে খুশি করতেই হবে। তিনি খুব খুতখুতে একজন মানুষ। যতক্ষণ পর্যন্ত না হবে, তিনি ওটা নিজের মনের মতো করেই ছাড়বেন। তবে এদিকে থেকে আমরা সফল হয়েছি।’

‘প্রেম আমার ২’ ছবিতে নিজের চরিত্র নিয়ে পূজা চেরি বললেন, এখানে তার নাম অপূর্বা। ছেলে টাইপের একটা মেয়ে। পড়াশোনায় খুব ভালো। জয়কে (আদ্রিত) পছন্দ করে। তাদের প্রেম হয়। আর ট্রেলারে দেখা গেছে, পূজা আর আদ্রিত পাড়ায় নতুন এসেছে। আসতে না আসতেই শুরু হয় তাদের প্রেম। অন্যদিকে, সৌম্য তাদের মধ্যে পথের কাটা হয়ে দাড়ায়। পরে পূজা আর আদ্রিতের সম্পর্কে বাধা হয়ে দাড়ায় দুজনের পরিবারও। পরিবারের বাধা পেরিয়ে পরিণতি পাবে দুজনের প্রেম, নাকি ভেঙে যাবে সম্পর্ক? গল্পটা রাজ চক্রবর্তীর।

বিদুলা ভট্টাচার্য বলেছেন, ‘কলেজ জীবনের প্রেমে যেমন প্রচণ্ড আবেগ থাকে, প্রেমের প্রতিটি মুহূর্ত ভীষণ গুরুত্ব পায়, সেই অনুভূতিগুলো থাকবে এই সিনেমায়। তিনি বলেছেন, এটা একেবারে স্বতন্ত্র প্রেমের গল্প। ‘প্রেম আমার ২’ ছবির গল্পে প্রথমটির প্রেমের আবেগ আর মুহূর্তকে ফিরিয়ে আনার চেষ্টা করা হয়েছে। এ কারণেই নামের রেশটা রয়ে গেছে। ‘প্রেম আমার ২’ ট্রেলার দেখে তা বেশ স্পষ্ট বোঝা গেছে।

‘প্রেম আমার ২’ ছবিতে অভিনয় করেছেন পূজা চেরি, আদ্রিত রায়, সৌরভ দাস, বিশ্বজিৎ চক্রবর্তী, সৃষ্টি পাণ্ডে, চম্পা, নাদের চৌধুরী, সুভদ্রা চক্রবর্তী, মুন প্রমুখ। গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন স্যাভি। গানে কণ্ঠ দিয়েছেন কনা, ইমরান, কুনাল গাঞ্জাওয়ালা, আদ্রিত রায় ও অরিন্দম।

টিটি/টিবি/১৯

কমেন্ট করে সাথেই থাকুন