বৃহস্পতিবার দুপুরে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বসুন্ধরা শপিং মলে জনপ্রিয় লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’র দ্বিতীয় আউটলেট উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মডেল ও অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, সারা লাইফস্টাইল ও স্নোটেক্সের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এস এম খালেদ, পরিচালক শরীফুন নেসা, সহকারী পরিচালক মতিউর রহমান, সারা’র হেড অব ডিজাইনার কাশফীয়া নেহরীন, সহকারী সাধারণ ব্যবস্থাপক প্রিয়ম আমিন প্রমুখ।

অনুষ্ঠানে সারা লাইফস্টাইল ও স্নোটেক্সের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এস এম খালেদ বলেন, সামর্থ্যের মধ্যে গুণগতমানের পোশাক ক্রেতার হাতে পৌঁছে দেওয়ার লক্ষ্যে বসুন্ধরা সিটিতে সারা’র দ্বিতীয় আউটলেটের উদ্বোধন। চলতি বছর মে মাসে আমাদের প্রমথ আউটলেট মিরপুর-৬ এ উদ্বোধন করা হয়। সব আউটলেটে নারী-শিশু-পুরুষসহ সব বয়সীদের জন্য থাকছে আকর্ষণীয় সব পোশাক। সারা রফতানিমুখী পোশাক শিল্প স্নোটেক্সের সহযোগী প্রতিষ্ঠান।

খালেদ বলেন, আসন্ন শীতে আমরা স্বল্প মুল্য ভালো মানের ’জ্যাকেট’ নিয়ে আসছি যা হবে বর্তমান বাজারে সম্পুর্ণ অভিন্ন। ‘সারা’ আমাদের প্রথম লাইফস্টাইল ব্রান্ড।

২০০০ সালে স্নোটেক্স বায়িং হাউজের মাধ্যমে যাত্রা শুরু করে। ২০০৫ সালে নিজেদের প্রথম কারখানা হিসেবে প্রতিষ্ঠিত হয় স্নোটেক্স অ্যাপারেল। শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীনে “হেল্ত এন্ড সেফটি’ অ্যাওয়ার্ড পায় স্নোটেক্স। সাফল্যের ধারাবাহিকতায় ২০১১ সালে ‘কার অ্যান্ড কিউ’ এবং ২০১৪ সালে ‘স্নোটেক্স আউটারওয়্যার’ প্রতিষ্ঠিত হয়। যেটিতে এখন ১০ হাজারের বেশি মানুষের কর্মসংস্থান রয়েছে।

প্রসঙ্গত, রাজধানীর মিরপুরে প্রথম আউটলেটের মাধ্যমে যাত্রা আরম্ভ করে ‘সারা’। মিরপুর এবং বসুন্ধরার এই আউটলেট ছাড়াও অনলাইনেও কার্যক্রম পরিচালনা করে প্রতিষ্ঠানটি। www.saralifestyle.com.bd ওয়েব সাইট অথবা ফেসবুক পেইজ www.facebook.com/saralifestyle.bd এবং ইন্সটাগ্রাম আইডি(sara_lifestyle_ltd)-  তে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে

 

কমেন্ট করে সাথেই থাকুন