রাজধানীতে র‌্যাব পরিচয়ে অপহরণ
নাসির উদ্দীন শামীম (ছবি: ফেসবুক পেজ)

রাজধানীর আদাবর থেকে ‘নাসির উদ্দীন শামীম’ নামের এক আইটি বিশেষজ্ঞকে অপহরনের অভিযোগ করেছেন তার পরিবার। তারা দাবি করেন র‌্যাবের পোশাক পরিহিত ১০-১২ জন ব্যাক্তি তাকে তুলে নিয়ে যায়।

সোমবার (৮ অক্টোবর) রাত ৯টার দিকে আদাবরের শেখেরটেক এলাকার ৮ নম্বর রোডের, ৩ নম্বর বাসার চার তলার একটি ফ্লাট থেকে তাকে তুলে নিয়ে যাওয়া হয়। শামীমের ছোট ভাই আমিনুল হক শাহিন এসব তথ্য জানান।রাজধানীতে র‌্যাব পরিচয়ে অপহরণ

শাহীন জানান, র‌্যাবের পোশাক পরিহিত ব্যক্তিরা নিজেদের র‌্যাব-২ এর সদস্য বলে পরিচয় দেয়। র‌্যাব পরিচয়ধারীরা যখন তাদের বাসায় আসে, বাসার নিচে র‌্যাব-২ লেখা একটি গাড়িও ছিল। যাওয়ার সময় তাকে সেই গাড়িতেই তুলে নিয়ে যাওয়া হয়। এসময় শামীমের ল্যাপটপ, সিপিইউ, আইপ্যাড ও মোবাইল নিয়ে যায়। সারমিন রাবেয়া (শামীমের স্ত্রী) তাকে ধরে নিয়ে যাওয়ার কারণ জানতে চাইলে, র‌্যাব পরিচয়ধারীরা সুনির্দিষ্ট কোনও কারণ জানায়নি।

শাহিন আরও জানান, তার ভাই আগে বিভিন্ন আইটি প্রতিষ্ঠানে চাকরি করতেন। এমনকি নিজেও একটি প্রতিষ্ঠান শুরু করেছিলেন। কিন্তু বর্তমানে তিনি ঘরে বসেই আউট সোর্সিংয়ের কাজ করতেন।

এদিকে, যোগাযোগ করা হলে র‌্যাব- ২ এর সিপিসি টিমের (মোহাম্মদপুর ও আদাবর এলাকার ) মেজর শিবলী সাদিক বলেন, ‘আমরা শামীম নামে কাউকে ধরিনি। এ বিষয়টি আমার জানা নেই ।’

এফএম/টিবি/১৮

কমেন্ট করে সাথেই থাকুন